জরুরি আবেদন

জরুরি আবেদন

“সববাংলায়” গত প্রায় পাঁচ বছর ধরে নিরবচ্ছিন্নভাবে বাংলা ভাষায় সঠিক তথ্যের চর্চা করে চলেছে। এই সাইটে শুধুমাত্র তথ্যমূলক কন্টেন্টের সংখ্যা ২২০০ ছাড়িয়েছে। এই প্রয়াস থেকে নিয়মিত উপকৃত হচ্ছেন সাধারণ ছাত্রছাত্রী থেকে গবেষণারত অধ্যাপক পর্যন্ত।
জন্মলগ্ন থেকে শুরু করে আজ পর্যন্ত আমরা প্রতিষ্ঠাতা তিনজন এই সাইট ভাল করে চালাবার জন্য যাবতীয় ব্যয় বহন করে এসেছি। এখানে ব্যয় এর মধ্যে পড়ে লেখক, সম্পাদক, মিডিয়া টিম ও সার্ভার, ডোমেইন ইত্যাদির সম্মিলিত খরচ… খুব কম করেও তা প্রায় মাসিক দশ হাজার টাকার কাছাকাছি – আমরা প্রতিষ্ঠাতারা নিজেদের কাজের মূল্য হিসেবের মধ্যে ধরি না।
আমরা এই খরচ বহন করার পাশাপাশি চেষ্টা করে যাচ্ছি অন্য কোনভাবে যদি অন্তত খরচের টাকা কিছুটা হলেও উঠে আসে – সেই প্রচেষ্টাতেই বিজ্ঞাপন দেওয়া হয় – তবে এসব বিজ্ঞাপন যেহেতু বিজ্ঞাপন সংস্থার (এডসেন্স বা এই ধরণের) খামখেয়ালিপনার উপর নির্ভর করে তাই সেখান থেকে সেরকম কোন আয় হয় না। পরবর্তী প্রচেষ্টা হিসেবে মধু বিক্রয় বা অন্যান্য ছোট উদ্যোগের সাথে হাত মিলিয়ে কাজ করছি – কিন্তু সেখানেও খুব বেশি সাহায্য পাঠক গোষ্ঠীর থেকে পাচ্ছি না অর্থাৎ পাঠক থেকে ক্রেতায় পরিণত হওয়ার সংখ্যা কম।
এমতাবস্থায়, আমরা আপনাদের কাছে সরাসরি সাহায্যের অনুরোধ করছি – আপনি যদি সত্যি সত্যি আমাদের এই উদ্যোগে শুভানুধ্যায়ী হয়ে থাকেন তাহলে নিচে উল্লেখিত এক বা একাধিক উপায়ে আমাদেরকে সাহায্য করুন –

১। সরাসরি আর্থিক সাহায্য – টাকার পরিমাণ বড় কথা নয়, বিন্দুতেই সিন্ধু গড়ে ওঠে। যদি কেউ সাহায্য করতে চান +91-9831079357 নম্বরে গুগল পে করতে পারেন বা ব্যাঙ্ক একাউন্ট ডিটেলস জানতে নিচে দেওয়া উপায়ে যোগাযোগ করতে পারেন।
২। আমাদের থেকে মধু কিনে – বিশুদ্ধ প্রাকৃতিক মধুতে আপনার স্বাস্থ্য ভাল হবে পাশাপাশি সববাংলায় এর প্রচেষ্টায় সাহায্য হবে।
৩। আপনি বা আপনার পরিচিত কেউ সরাসরি বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করবেন। আমরা স্থানীয় বিজ্ঞাপন বেশি দিতে চাই।
৪। যাঁরা অ্যামাজন পোর্টাল থেকে জিনিস কেনেন তাঁরা আমাদের সাইটের বিজ্ঞাপন থেকে কিনতে পারেন।

উপরের যেকোনও এক বা একাধিক উপায়ে আমাদের সাহায্য করতে যোগযোগ করুন এই নম্বরে – +91 99030 06475 বা ইমেল করুন contact@sobbanglay.com আইডিতে।


এই ধরণের তথ্য লিখে আয় করতে চাইলে…

আপনার নিজের একটি তথ্যমূলক লেখা আপনার নাম ও যোগাযোগ নম্বরসহ আমাদের ইমেল করুন contact@sobbanglay.com


 

To Top
error: লেখা নয়, লিঙ্কটি কপি করে শেয়ার করুন।